পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১৮ জুন ২০১৮, ০৯:২৪ পিএম

শেরপুরে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবীতে মানবন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া জেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

আজ সোমবার (১৮ জুন) বিকেলে শহরের রঘুনাথ বাজার থানা মোড়ে আয়োজিত এক মানববন্ধন থেকে তারা এ দাবী জানান। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও শেরপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় মানববন্ধনে শেরপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুর রশীদ, মডেল গার্লস কলেজের অধ্যক্ষ আতাউর রহমান হেলাল, জেলা উদীচী সভাপতি তপন সারোয়ার বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, শেরপুর একটি পর্যটন সমৃদ্ধ জেলা। শেরপুরের পরে জেলা ঘোষণা হয়েছে এমন অনেক জেলা রয়েছে, যেখানে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে। যে কোন অদৃশ্য শক্তির কারণে আমাদের এই জেলায় পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়নি। তাই এবারে সব শ্রেণির মানুষের সমন্বয়ে এই দাবী পূরণ করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: