গাজীপুরে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে: রিপন

প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ১০:০৩ পিএম

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ধানের শীষ প্রার্থী হাসান উদ্দীন সরকারের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন।

তিনি বলেন, কারাবন্দী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে গাজীপুরবাসী আজ উন্মুখ হয়ে আছে। তারা শুধু মাত্র ভোট দেয়ার সুযোগের অপেক্ষায় আছে। গত ৮ ফ্রেব্রুয়ারি আদালতকে ব্যাবহার করে বেগম জিয়ার প্রতি যে অন্যায় করা হয়েছে গাজীপুরের মানুষ ব্যালটের মাধ্যমে সেই অন্যায়ের জবাব দেবে।

শনিবার (২৩ জুন) গাজীপুর সিটির ৪৭ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

&dquote;&dquote;

খুলনার মত গাজীপুর নির্বাচনেও সরকার ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে মন্তব্য করে তিনি বলেন, তারা আবারও ভোট দখলের চেষ্টা করছে। কিন্তু গাজীপুরের মানুষ সরকারের সেই স্বপ্ন কোনো ভাবেই সফল হতে দেবে না। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন না হলে এখান থেকেই গণ আন্দোলনের সৃষ্টি হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

গণ-সংযোগকালে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান, সহ আইন বিষয়ক সম্পা্দক এ্যাড. জয়নুল আবদিন মেজবাহ, সেচ্ছাসেবক দলের সাবেক দফরত সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, শ্রমিক দলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম নয়ন, বিএনপি নেতা কৃষিবিদ মেহেদি হাসান পলাশসহ স্থানীয় সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: