চাঁদা না দেয়ায় বাসায় ঢুকে কলেজছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৮, ০৮:৪৯ এএম

চাঁদা না পেয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করেছে পাঁচ যুবক। শুক্রবার (৭ জুলাই) এমনি এক ঘটনা ঘটেছে চট্রগ্রামের চকবাজার এলাকায়। পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঐ পাঁচ যুবককে গ্রেফতার করেছে।

শুক্রবার (১৩ জুলাই) ভোর রাতে ঐ পাঁচ যুবককে নগরীর চকবাজার থানাধীন জঙ্গিশাহ মাজার গেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৫ যুবক হলেন- সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২), মো. মহিউদ্দিন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)।

এ বিষয়ে চকবাজার থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শনিবার (৭ জুলাই) রাতে গণধর্ষণের শিকার ঐ কলেজ সছাত্রীকে পড়াতে আসেন তার গৃহ শিক্ষক। এ সময় চাঁদা দাবি করে স্থানীয় ৫-৬ জন বখাটে যুবক বাসায় প্রবেশ করে। চাঁদা না দিলে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় বখাটেরা। পরে ওই পাঁচ বখাটে যুবক ঐ কলেজ ছাত্রীকে গণধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেয় বখাটেরা। 

ওসি আরো বলেন, গণধর্ষণের অভিযোগ পাওয়ার পর ঐ পাঁচ বখাটেকে গ্রেফতার চকবাজার থানা পুলিশ। এর আগেও গ্রেফতার হওয়া বখাটেরা এলাকায় এ রকম অপকর্ম করলেও কেউ তাদের ভয়ে পুলিশের কাছে অভিযোগ করেনি। 


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: