এফডিসিতে সহকারী পরিচালককে মারধর, হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৮, ১১:১০ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) জিয়াউল হক মনির নামে এক সহকারী পরিচালককে মারধরের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় মনিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার (১৭ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বয়ফ্রেন্ড’ সিনেমার শুটিং চলছিল। এ সময় সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র (সিডাব) সাধারণ সম্পাদক কাজী মনির শুটিং সেটে এসে মনিরকে নিয়ে যায়। পরে তাকে মারধর করে।

‘বয়ফ্রেন্ড’ সিনেমার পরিচালক উত্তম আকাশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘এর আগেও কাজী মনির আমাকে সতর্ক করে বলেছিল মনিরকে কাজে না নিতে। আহত মনির প্রোডাকশন ম্যানেজার সংগঠনেরও সদস্য। এ ঘটনার পর দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনার ঘটে।’

এ ঘটনার পর থেকে বয়ফ্রেন্ড সিনেমার শুটিং বন্ধ রয়েছে বলে জানান উত্তম আকাশ।

এদিকে মারধরের ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানিয়েছেন প্রোডাকশন ম্যানেজার সমিতির সহ-সভাপতি আব্দুস সালাম।

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: