প্রিয়াঙ্কার পর হিনাও প্রত্যাখ্যান করলেন সালমানকে!

প্রকাশিত: ১২ আগষ্ট ২০১৮, ১০:৪৩ পিএম

এইতো মাত্র কয়েকদিন আগেই সালমান অভিনীত ‘ভারত’ এর প্রজেক্ট থেকে হাত গুটিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছিলেন সালমানের ওই ছবির চেয়েও বড় হলিউড প্রজেক্ট পেয়েছেন তিনি।

‘ভারত’ ছবির সেই রেশ কাটতে না কাটতেই এবার আরও এক অভিনেত্রী সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ারে না করলেন। তিনি টেলিভিশন তারকা হিনা খান। নিজের প্রথম মিউজিক ভিডিও ‘ভাসুদি ইন দিল্লি’র প্রচারের জন্য ‘দশ কা দম’ অনুষ্ঠান থেকে ডাক পান অভিনেত্রী। কিন্তু তিনি রাজি হননি সেই অনুষ্ঠানে যাওয়ার জন্য।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে মুখ খুলেছেন হিনা। তিনি জানাচ্ছেন কিছু ব্যক্তিগত কারণের জন্য তিনি সেখানে যাচ্ছেন না। খুব স্পষ্ট করে বলতে গেলে, হিনা তার সোশ্যাল মিডিয়া পোস্ট -এ জানিয়েছেন যে , তার প্রাক্তন ‘বিগবস’ সহযোগী শিল্পা শিন্ডে ওই অনুষ্ঠানে যাওয়ায় তিনি আর সালমানের ‘দশ কা দম’-এ যেতে চাননি।

যেখানে অনিল কাপুর থেকে শুরু করে বলিউডে নামী তারকারা অংশ নিয়েছেন, সালমানের সঞ্চালিত সেই বিখ্য়াত শো ‘দশ কা দম’ অনুষ্ঠানে কেন হিনা অংশ নিতে চাইলেন না তা নিয়ে প্রশ্ন উঠছেই।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: