কন্তের অধীনে খেলতেন না উইলিয়ান!

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ১২:২৯ পিএম

চেলসি উইঙ্গার উইলিয়ান জানিয়েছেন, ‘প্রাক্তন কোচ আন্তোনিও কন্তের সময়টা পেছনেই রাখতে চান তিনি। কারণ নতুন সিজনে বর্তমান কোচের অধীনেই খেলার প্রতিজ্ঞা ছিল তার মধ্যে’। অর্থাৎ, মরিজিও স্যারিকেই দলের প্রধান কোচ হিসেবে দেখতে চেয়েছিলেন এই ব্রাজিলিয়ান তারকা।

ইতালিয়ান কোচের সঙ্গে তার সম্পর্কটা খুব একটা ভালো ছিল না। তাই তো ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ান বলছেন, ‘অ্যান্তোনিও কন্তে এখনও চেলসির কোচ হিসেবে থাকলে, তিনি নিজেই ক্লাব ছেড়ে অন্য কোথাও পাড়ি জমাতেন’।

কন্তের অধীনে ২০১৬-১৭ প্রিমিয়ার লিগ জিতেছিল চেলসি। কিন্তু গত মৌসুমে পঞ্চম স্থানে থেকে লিগ শেষ করায় জুলাইয়ে ইতালিয়ান কোচকে বরখাস্ত করে চেলসি। তার জায়গায় দায়িত্ব পেয়েছেন মরিজিও স্যারি। গত শনিবার তার অধীনে প্রথম প্রিমিয়ার লিগ ম্যাচে হাডার্সফিল্ডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে মৌসুম শুরু করেছে ‘ব্লুজ’রা।

নতুন কোচে মুগ্ধ উইলিয়ান,‘ম্যানেজার আমাদের মাঠে খেলাটা উপভোগ করতে বলেছেন। এভাবে খেলাটাই কি উচিত না? আমার তো তাই মনে হয়। এডেন হ্যাজ্যার্ড, পেদ্রোর মতো দারুণ সব খেলোয়াড় আছে আমাদের দলে। সে কারণেই স্যারি সবাইকে মনের আনন্দে ফুটবল খেলতে বলেছেন। এই মৌসুমে এটাই আমরা চেষ্টা করব।’ সূত্র: গোলডটকম

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: