ভালোবাসার অংশ ছিল, তাই ব্লাউজ... (ভিডিও)

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৮, ১২:৫০ পিএম

সম্প্রতি ওয়েব সিরিজ স্যাকরেড গেমসের বেশ কিছু অংশের দৃশ্য ভাইরাল হয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে। কেননা, ওয়েব সিরিজটিতে কিছু বোল্ড চরিত্রে ছিলেন এই মারাঠি অভিনেত্রী।

ওয়েব সিরিজের স্বামী-স্ত্রীর প্রেমের একটি দৃশ্যে ব্লাউজ খুলতে হয় রাজশ্রীকে। আর সেই দৃশ্য পর্ন সাইটগুলোতে ভাইরাল হওয়ার পরই হেনস্তার শিকার হতে হচ্ছে তাকে। এই দৃশ্য পর্ন সাইটগুলোতে ছড়ানো নিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন রাজশ্রী দেশপান্ডে।

&dquote;&dquote;

রাজশ্রীকে নিয়ে প্রশ্ন করা হচ্ছে তিনি পর্ন তারকা কিনা?

এরই ব্যাখ্যায় সম্প্রতি স্পটবয়কে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে বলেছেন, ‘মোটেও পর্ন তারকা নই। ওই দৃশ্যে বাস্তবের সেক্স দেখানো হয়নি। যা দেখানো হয়েছে তাকে ক্যামেরা চিটিং বলে। ভালোবাসার দৃশ্য ছিল, তাই ব্লাউজ খুলেছিলাম।’

উল্লেখ্য, ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়েছে। নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। অভিযোগ আছে, এই ওয়েব সিরিজে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: