লোহাগাড়ায় অগ্নিকাণ্ডে দেড় কোটি টাকার ক্ষতি 

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ০২:৪৫ পিএম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার খালেকিয়া দরবার শরীফ এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার (১৯ অাগস্ট) ভোর রাতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অাগুনের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শী জাবেদ ওমর রকসী জানান, ভোর রাতে অগ্নিকাণ্ডের খবর পাই, তাৎক্ষণিক ঘটনাস্থলে অাসি। এ স্টেশনের ১২টি দোকান অাগুনে ভস্মিভূত হয়েছে। ব্যবসায়ীরা প্রায় দেড় কোটি টাকার ক্ষতির সম্মুখিন হয়েছে।

ক্ষতিগ্রস্হ ব্যবসায়ী মুহাম্মদ মিজানুর রহমান জানান, ঈদকে সামনে রেখে অামার দোকানে পরিপূর্ণ মালামাল ও নগদ দুই লক্ষ টাকা ছিল। অাগুনে সব শেষ হয়ে গেছে। অামি এখন নিঃস্ব। সরকারের কাছে পূণর্বাসনের জন্য দাবি জানাই। সরকার যদি সদয় হয় তাহলে দু-বেলা খাবার খেতে পারব, না হয় না খেয়ে থাকা ছাড়া অার কোন উপায় নেই।

খালেকিয়া দরবার শরীফের পীর সাহেব বলেন, ঘটনা শুরুর সময় খবর পেয়ে ঘটনাস্হলে অামি এসে পৌছি। তখন পল্লী বিদ্যুৎ অফিসে ফোন করি, অাধা ঘন্টা পার হলেও কোন প্রতিকার পাওয়া যায় নি। উপজেলা বিদ্যুৎ অফিসের গাফেলতির কারণে এত বড় দুর্ঘটনার শিকার হতে হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে লোহাগাড়া পল্লী বিদ্যুৎ অফিসের জেনারেল ম্যানেজার (জিএম) বেলায়ত হোসেন জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সাথে সাথে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযোগ সত্য হলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্হা নেওয়া হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: