পুত্রের কাছে কোরবানির টাকা না পেয়ে বাবার আত্মহত্যা

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ০৯:০৫ পিএম

প্রবাসী পুত্রের কাছে কোরবানির টাকা চেয়ে না পেয়ে আত্মহত্যা করেছে হান্নান ফকির (৫৫) নামে এক জেলে। শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. ইকবাল কবির জানান, খবর পেয়ে রাত ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার সকালে বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

হান্নান ফকির গ্রামের মৃত মফেজ ফকিরের ছেলে। এ ব্যাপারে নিহতের সহোদর হামজালাল ফকির বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

জানা যায়, ওই গ্রামের জেলে হান্নান ফকির তার কুয়েতপ্রবাসী ছেলে আলী ফকিরের কাছে কোরবানির পশু কেনার জন্য টাকা চান। কিন্তু হান্নানের স্ত্রী শেফালী বেগম তার প্রবাসীপুত্রকে কোরবানির টাকা দিতে নিষেধ করেন।

এ নিয়ে বৃহস্পতিবার রাতে স্বামী হান্নান ও স্ত্রী শেফালীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে অভিমানে হান্নান ফকির শনিবার দিবাগত রাতে ওই এলাকার বার্থী-সমরসিংহ খালে ভ্যাশাল (বড় জাল) বাইতে গিয়ে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন।

মুমূর্ষু অবস্থায় হান্নান ফকিরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: