‘হৃদয়ে কিশোরগঞ্জ’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০৭:০০ এএম

‘পথ শিশুদের স্নেহ করুন, অসহায় মানুষের পাশে দাঁড়ান’ এই  স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পথ শিশু ও দুস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (১৯ আগস্ট) বিকেলে শিক্ষক পল্লী এলাকায় হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ের সামনে এসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কিশোরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো: ইসমাইল হোসেন ঈদু’র সভাপতিত্বে এবং হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক মো: এস. হোসেন আকাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল্লাহ আল মাসইদ। 

&dquote;&dquote;অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: এমদাদুল হক, কিশোরগঞ্জ মানবাদিকার সংরক্ষন পরিষদের সভাপতি এম. এ. আকবর খন্দকার প্রমুখ। 

এসময় অতিথিরা উপস্থিত হয়ে ১০৫ জন শিশু ও দুস্থ অসহায় মানুষদেরকে ঈদ খাদ্য সামগ্রী হিসেবে ১ কেজি পোলাও চাল, ১ পেকেট সেমাই, চিনি, ২ পেকেট দুধ, হাপ লিটার সোয়াবিন তৈল ও কিচমিচ বিতরণ করেন। 

এসময় হৃদয়ে কিশোরগঞ্জ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য মাহমুদুল হাসান লিমন, আমান উল্লাহ, লিসন ও এফ. এম. জয়সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।       

&dquote;&dquote;বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই রকম আয়োজন যারা করেছে তাদেরকে আমি আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আর তারা আপনাদের কথা চিন্তা করে আপনাদের জন্য এই রকম ঈদ সামগ্রী আয়োজন করেছে। তারা কিন্তু কেউ বড় চাকরি করে না। তারা ছাত্র মানুষ। এরপরও তারা আপনাদের ১০০ জনের খাবারের আয়োজন করেছে। 

&dquote;&dquote;তিনি আরো বলেন, তারা নিজেদের পকেট থেকে ও অন্যান্যদের কাছ থেকে সাহায্য নিয়ে এই রখম একটি সুন্দর আয়োজন করেছে। শহরে নামী-দামি অনেক মানুষ আছে। তারা কিন্তু এরকম একটি অনুষ্ঠান আয়োজন করতে পারে নাই যেটা তারা এই বয়সে করেছে। পরিশেষে আমি তাদের সাফল্য কামনা করি এবং বলি যে তোমরা যেন সব সময়  এভাবে প্রতি ঈদে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারো এই জন্য আমার উপজেলার পক্ষ থেকে সব সহযোগিতা করে যাবো।    

বিডি২৪লাইভ/এমকে   

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: