ঈদে আত্মীয়ের বাড়ি যাওয়া হলো না ওদের

প্রকাশিত: ২২ আগষ্ট ২০১৮, ০৭:০০ পিএম

বগুড়ার শেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাইকআরোহী দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ বুধবার (২২ আগস্ট) ঈদের দিন দুপুরে উপজেলার ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর থানার এসআই পুতুল মোহন্ত জানান, দুই বন্ধু বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের কাজিপুরের হাজরাহাটি গ্রামের বাড়ি থেকে বাইকে করে বগুড়ার শেরপুরে আত্মীয়ের বাড়িতে আসছিলেন। শিপু বেপরোয়া গতিতে বাইক চালাচ্ছিলেন ও রানা পেছনে বসে ছিলেন।

নিহতরা হলেন-ঢাকার পিপলস্ ইউনিভার্সিটির বিএসসির শিক্ষার্থী শামীম রেজা শিপু (২৬) ও তার বন্ধু সোহেল রানা (২৭)। তাদের দুজনের বাড়ি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামে।

দুপুর ১২টার দিকে তারা বগুড়ার শেরপুরের বোয়ালকান্দি এলাকায় ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় পৌঁছালে শিপু নিয়ন্ত্রণ হারান।এসময় বাইকটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা এসে দুজনের লাশ নিয়ে গেছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: