হিজলায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ২৯ আগষ্ট ২০১৮, ০৩:৩৫ পিএম

বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে শহিদ মোল্লা (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২৯ আগস্ট) ভোররাতে এ ঘটনা ঘটে। নিহত শহিদ মোল্লা ওই গ্রামের আঃ করিম মোল্লার ছেলে ও পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে শহিদ মোল্লা ও তার স্ত্রী খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। এরপর রাত আড়াইটার দিকে স্বামীর চিৎকারের শব্দ পেয়ে ঘুম থেকে উঠে দেখেন তিনজন ব্যক্তি পালিয়ে যাচ্ছেন এবং তার স্বামী রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে রয়েছেন। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, শহিদ মোল্লা ঢাকায় ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত ছিল। ঘরের দরজা ভেঙ্গে নয় সিঁদ কেটে ঘরের ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে শহিদ মোল্লার মাথায় আঘাত করে। নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: