ডাকাতিকালে ডাকাতকেই কোপালেন বাড়ির মালিক!

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০১৮, ০৩:৪৫ পিএম

রাঙ্গামাটি জেলার সাপছড়ি এলাকায় ডাকাতি করার সময় এক ডাকাত নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোরে ওই এলাকার জনৈক জল কুমার কার্বারির বাড়িতে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

বাড়ির মালিক জল কুমার কার্বারি জানান, বৃহম্পতিবার (৩০ আগস্ট) ভোর রাতে ৭-৮ জনের একটি দল তার বাড়িতে ডাকাতির উদ্দেশ্য প্রবেশ করে। এ সময় পরিবারের সবাইকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে।

এক পর্যায়ে বাড়িতে থাকা টাকা-পয়সা নিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনি তার পাশে থাকা দা দিয়ে ওই দলের উপর এলোপাতাড়ি কোপাতে থাকলে ঘটনাস্থলে ওই দলে থাকা এক সদস্য নিহত হয়। তবে অন্যরা পালিয়ে যায়। বর্তমানে বাড়ির মালিক আহত অবস্থায় রাঙ্গামাটি সদর হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য বর্তমানে রাঙ্গামাটি সদরে রয়েছে। এখন পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: