চোর সন্দেহে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০১৮, ০৮:৪২ পিএম

চোর সন্দেহে ময়মনসিংহের গফরগাঁওয়ে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত রিয়াদ মন্ডল (১৫) ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। 

নিহত রিয়াদ মন্ডলের চাচা বাবুল মন্ডল বলেন, প্রতিদিনের মতো রিয়াদ সকালে ঘুম থেকে উঠে বাড়ি পাশে ঘাগড়া উথুরী টাওয়ারের মোড়ে গেলে স্থানীয় কয়েকজন দোকানী তাকে খুঁটির সঙ্গে বেঁধে চোর অপবাদ দিয়ে প্রায় দুই ঘন্টা পিটিয়ে তাকে হত্যা করে। আমরা খবর পেয়ে সেখানে গিয়ে দেখি রিয়াদের দেহ মাটিতে পড়ে রয়েছে। তার সারা শরীর দিয়ে রক্ত জড়ছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি আরো বলেন, রিয়াদের বাবা শাহিন মন্ডল সৌদী প্রবাসী। তারা আর্থিক ভাবে অসচ্ছল নয়। যে কারনে রিয়াদ অন্যের দোকানে চুরি করবে। তাকে হত্যা করা হয়েছে। আমরা তদন্তপূর্বক এ ঘটনার বিচার দাবি করছি। স্থানীয় এক যুবক জানান, ঘাগড়া উথুরী টাওয়ার মোড় বাজারের ব্যবসায়ী রাশিদ, শ্যামল এবং কামরুল সকালে রিয়াদকে খুঁটিতে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। মারধরের এক পর্যায়ে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ব্যবসায়ীরা পলাতক রয়েছে।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, ঊথুরী গ্রামের শাহিন মন্ডলের ছেলে রিয়াদকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। তার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকেই কয়েকজন গা'ঢাকা দিয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: