চলনবিলে নৌকাডুবি, ৫ লাশ উদ্ধার

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৫ এএম

চলনবিলের পাবনা চাটমোহর অংশে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ৫ জনেরই লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২ সেপ্টেম্বর) সকালে দমকল বাহিনীর ডুবুরিদল হান্ডিয়াল এলাকার সমাজ ঘাট থেকে বাকি দু’জনের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি (৫২) ও ঈশ্বরদী আমবাগান এলাকার সাইদুর রহমান বিশ্বাসের ছেলে ক্রীড়া সামগ্রী ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস (৪৫)।

এর আগে শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত দুই নারী ও এক শিশুর লাশ উদ্ধার করেছিল ডুবুরিদল। তারা হলেন- ঈশ্বরদীর কলাম লেখক ও সলিমপুর ইউপি সচিব মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভীন পারুল (৪৫), ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণির স্ত্রী মমতাজ পারভীন শিউলী (৪৫) ও ব্যবসায়ী স্বপন বিশ্বাসের শিশুকন্যা সাদিয়া খাতুন (১০)।

&dquote;&dquote;জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কেএম সাইফুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

শুক্রবার পাবনার ঈশ্বরদী উপজেলার ২৪ জনের একটি দল চলনবিলে নৌকা ভ্রমণে যায়। সিরাজগঞ্জের তাড়াশ থেকে ফেরার পথে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় তাদের নৌকাটি ডুবে যায়।

এ সময় ১৯ জনকে জীবিত উদ্ধার করা হলেও ৫ জন নিখোঁজ ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তৎপরতা চালিয়ে তিন দিনে তাদের সবার লাশ উদ্ধার করল।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: