গোয়েন্দা কার্যালয় থেকে ডাকাত সর্দারের পলায়ন, অতঃপর...

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০৫:০০ এএম

অস্ত্রসহ গ্রেফতারের পর চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা কার্যালয় থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার জাহিদুল ইসলাম পালিয়ে গেছেন। রোববার (২ সেপ্টেম্বর) ভোরে হাতকড়া পরিহিত অবস্থায় আসামি পালিয়ে যায়। এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে।

জানা গেছে, শনিবার রাতে জেলার জীবননগর উপজেলার কর্চাডাঙ্গা গ্রাম থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার জাহিদুলকে একটি কাঁটা রাইফেলসহ গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে একটি কক্ষে আটক রাখা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা গোয়েন্দা কার্যালয়ের একটি কক্ষে আটক থাকা অবস্থায় হ্যান্ডকাপ পরিহিত জাহিদুল ভোরে কৌশলে পালিয়ে যায়।
রোববার দুপুরে ঘটনাটি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে মহিদুল, মাসুদ ও মাহমুদুল হাসান নামে তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। একই সাথে ধৃত ডাকাত সর্দার জাহিদুলকে গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি টিম অভিযান চালাচ্ছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: