'উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত দিশেহারা'

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৪ এএম

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি বলেছেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত আজ দিশেহারা হয়ে নিত্য নতুন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। যাতে তারা কোনদিনও এদেশে আর ক্ষমতায় আসতে না পারে।

রবিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে এক মতবিনিময় সভয় তিনি এ কথা বলেন।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের তৃণমুল নেতাকর্মীদের সাথে সরকারের উন্নয়ন বিষয়ক কর্মকান্ড নিয়ে ও দলীয় কর্মপন্থা নির্ধারণের জন্য এক মতবিনিময় সভার আয়োজন করেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগ।

বিকাল ৪টা বাজতে বাজতে শহীদ আকরব আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ পরিণত হয় জনসমুদ্রে। উপজেলার প্রতিটি ওয়ার্ড, প্রতিটি ইউনিয়ন সহ উপজেলার আওয়ামী পরিবারে সদস্যরা এতে অংশ নেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি দবিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আপনারা আমার পাশে আছেন বলেই আমি ছয় ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে আপনাদের প্রতিনিধিত্ব করেছি।

এমপি দবিরুল বলেন, বালিয়াডাঙ্গীবাসির কাছে যেসকল নির্বাচনী ওয়াদা ছিলো তা শতভাগ তিনি পূরণ করতে পেরেছেন। আর তা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার কারণে।

এ সরকারের আমলে এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়ন হয়নি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারণ জনগণের কাছে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি। যাতে আগামীতেও নৌকায় ভোট দিয়ে সাধারণ জনগণ তাদের কাঙ্খিত উন্নয়ন বুঝে নিতে পারে।

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তৃণমুল নেতারা ও ৮ ইউপি চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ'লীগ সহ-সভাপতি মো: সফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পান্না, উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, সা: সম্পাদক আসলাম জুয়েল,জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, উপজেলা তাঁতীলীগ সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোমিনুল ইসলাম সুমনসহ তৃণমূল নেতারা। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: