১৫ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০৯ পিএম

কক্সবাজারের টেকনাফে ৪৫ লাখ টাকা মূল্যমানের ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জনকে আটক করেছে বিজিবি। 

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিজিবির বিশেষ অভিযানে গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, টেকনাফস্থ নাজিরপাড়া কামাল প্রজেক্ট এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে। 

উক্ত সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. আছাদুদ ও জামান চৌধুরীর নেতৃত্বে নাজিরপাড়া বিওপির একটি বিশেষ টহল দল ওই এলাকায় গিয়ে কামাল প্রজেক্টের পাশে ঔঁৎ পেতে থাকে। এ সময়  ৩  জন লোককে আসতে দেখে সন্দেহ হওয়ায় টহলদল তাদের চ্যালেঞ্জ করে। বিজিবি টহল দলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা চোরাকারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহল দল তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে এবং আটক করতে সক্ষম হয়। 

আটককৃত চোরাকারবারীদের সাথে থাকা একটি ব্যাগ তল্লাশী করে অনুমান ৪৫ লাখ টাকা মূল্যমানের ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।। 

আটকককৃতরা হলো  টেকনাফের শাহপরীর দ্বীপের আবদুল আলিমের পুত্র মো. ওমর ফারুক (১৮), উপজেলার নাজিরপাড়া গ্রামের জামাল আহমেদ এর পুত্র মো. রফিক (১৮) এবং একই এলাকার কালা মিয়ার ছেলে মো. আইয়ুব (১৮)। আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: