বাড়ি ফেরা হল না মামা-ভাগিনার!

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৫ এএম

গাইবান্ধার সাঘাটা উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় এক স্কুলছাত্রী আহত হয়। বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টার দিকে গাইবান্ধার-সাঘাটা সড়কের ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের উত্তর উল্লা-ঘোষপাড়া (ভরতখালী) গ্রামের সজিব চন্দ্র ঘোষ (২৭) এবং বগুড়ার গাবতলীর দূর্গাহাটা গ্রামের নরউত্তম ঘোষ (২৫)। সম্পর্কে তার দুইজন মামা-ভাগিনা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহতরা মোটরসাইকেলে করে গাইবান্ধা থেকে সাঘাটার দিকে যাচ্ছিল। মোটরসাইকলটি চিথুলিয়া নামক স্থানে পৌঁছালে বাদিয়াখালিগামী একটি ট্রাক্টর সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন।

এ সময় সড়ক দিয়ে বাইসাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় এক স্কুলছাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, সকালে দুই মামা-ভাগিনা মোটরসাইকেলে করে নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা পেশায় দই ব্যবসায়ী। তাদের লাশ উদ্ধার করা থানায় আনা হয়েছে।

তিনি আরও জানান, আহত স্কুলছাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় ট্রাক্টর আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: