মাটি খুঁড়তেই বেরিয়ে এলো স্বর্ণ!

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৯ এএম

লক্ষ্মীপুরে পৌর শহরের সমসেরাবাদ এলাকায় সুমন মজুমদার নামে এক ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অবশ্য এই চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় ওই চোরের বাড়ির মাটি খুঁড়ে চুরি হওয়া প্রায় ১০ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলা টুমচর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত নাহিদকে আটক করা সহ চুরি যাওয়া জিনিসগুলো উদ্ধার করেন।

পুলিশ সূত্র জানায়, শনিবার (১ সেপ্টেম্বর) রাতে ব্যবসায়ী সুমন মজুমদারের বাড়ির চালের টিন খুলে নাহিদ প্রায় লক্ষাধিকেরও বেশি টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

পরে এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ওই ব্যক্তি থানায় লিখিত অভিযোগ করেছিলেন।

জানা গেছে, উপজেলার টুমচর এলাকার মো: মিজানের ছেলে নাহিদ।

&dquote;&dquote;

ছবি: সংগৃহীত

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরকে আটক করা হয়। এসময় তার বসতবাড়ির মাটির নিচে পুঁতে রাখা চুরি করে নেয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অভিনব কায়দায় এই চুরি ঘটনা স্বীকার করেছে আটক নাহিদ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: