আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৪১ পিএম

ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২এর আওতায় ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক। এই প্রকল্পের অধীনে উপজেলায় ২০১৭-১৮ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় উপজেলার মঠবাড়ী ইউনিয়নে যাদের জমি আছে ঘর নেই তারা ঘর পেয়ে এমন মহতী উদ্যোগের জন্য শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার দীর্ঘায়ু কামনা করেন সেই সাথে জেলা প্রসাশক, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং এই প্রকল্পের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃহস্পতিবার মধ্যাহ্নে আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন কালে ঝালকাঠি’র জেলা প্রশাসক মো. হামিদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন, রাজাপুর প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবিব সোহাগ ও স্থানীয় সাংবাদিকগণ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১০৮ টি ঘরের জন্য মোট এক কোটি আট লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। ১০৮ টি ঘরের মধ্যে ৩৪ টি ঘরের নির্মাণ কাজ প্রায় শেষের পথে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: