স্বেচ্ছাসেবকলীগ নেতার গাড়ি ভাংচুর, আসামী গ্রেফতার

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৭ পিএম

বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বগুড়া শহর শাখার সাবেক আহবায়ক শহিদুল ইসলাম বাপ্পীর ব্যাক্তিগত প্রাইভেট কার ভাংচুর, চাদা দাবী ও বাপ্পীকে প্রাণ নাশের হুমকী প্রদান করায় শহিদুল ইসলাম বাপ্পীর দায়ের করা চাঁদাবাজী মামলার ১ নং আসামি বগুড়া শহরের বাদুড়তলার হামিদ শাহ্'র পুত্র ও শহরের চুড়িপট্রির বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল করিম কে গতরাতে তার নিজ বাসা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

তাকে শুক্রবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করে বগুড়া সদর থানা পুলিশ।শহিদুল ইসলাম বাপ্পীর দায়ের করা মামলা সুত্রে জানা গেছে উক্ত আব্দুল করিম ও তার ৪/৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসীা স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুল ইসলাম বাপ্পীর নিকট ২,০০০০০/ দুই লক্ষ টাকা চাদা দাবী করে। সে তা দিতে অস্বীকার করিলে আসামিরা তাকে প্রাণ নাশের হুমকী দেন।

এরই জের ধরে গত ৩১ শে আগষ্ট ২০১৮ ইং তারিখে গভীর রাতে শহরের রহমান নগর এলাকায় মৌ নার্সিং হোমে গ্যারেজ করা শহিদুল ইসলাম বাপ্পীর প্রাইভেট কার উক্ত আসামি ও তার সাথে থাকা অজ্ঞাতনামা ৪/৫জন সন্তাসী ব্যাপক ভাংচুর চালায় ও গাড়ীর ভেতর রক্ষিত বিভিন্ন জিনিস পত্র লুটপাট করে।

পরেরদিন ১লা সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখে আব্দুল করিম কে প্রধান আসামি ও অজ্ঞাতনামা ৪/৫জনের বিরুদ্ধে শহিদুল ইসলাম বাপ্পী নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলার আসামি হিসেবে গতরাতে আব্দুল করিম কে তার বাসা থেকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি আসামি গ্রেফতারের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামিকে নিয়ম অনুযায়ী আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

এদিকে এই মামলার বাদী স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুল ইসলাম বাপ্পীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বগুড়ার পুলিশ প্রশাসন কে ধন্যবাদ জানান এবং অন্যান্য আসামিরা অচিরেই গ্রেফতার হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: