আ’লীগের নির্বাচনী ট্রেনযাত্রা, সফলতার কথা জানালেন কাদের

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০২:০০ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা উপলক্ষে উত্তরাঞ্চলে ট্রেন যাত্রায় আওয়ামী লীগের প্রতিনিধি দলটি সফল হয়েছে।

ঢাকা থেকে নীলফামারী পর্যন্ত ট্রেনযাত্রা শেষে রবিবার (৯ সেপ্টেম্বর) সকালে নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘মানুষের এত উচ্ছাস, আনন্দ প্রমাণ করে দেয় শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা রয়েছে। এই ট্রেনযাত্রা বিএনপিকে বুঝিয়ে দিয়েছে ভোটে জেতার কোনো সম্ভাবনা তাদের নেই।’

গত শনিবার সকাল ৮টায় কমলাপুর রেল স্টেশন থেকে নেতাদের নিয়ে উত্তরবঙ্গের উদ্দেশে ‘নীলসাগর আন্তঃনগর’ ট্রেনটি ছেড়ে যায়। এই নির্বাচনী ট্রেনের নেতৃত্বে ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। যাত্রাপথে ১৭টি পথসভায় বক্তব্য দেন ক্ষমতাসীন দলটির সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

সংবাদ সম্মেলনে স্বভাবসুলভ ভঙ্গিতে বিএনপির সমালোচনও করেন আওয়ামী লীগের এই সিনিয়র নেতা। বলেন, ‘হেরে যাওয়ার ভয়ে নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে বিএনপি। দেশে-বিদেশে বসে নাশকতার ষড়যন্ত্রও করছে তারা।’

‘কোটা সংস্কার আন্দোলন, সড়ক ও ছাত্র আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে’ এমন অভিযোগও করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচনের পৌণে দুই মাস আগে দেশের কোথাও অশান্তি, অস্থিরতা নেই। তবে অশান্তি বিষেদাগার রয়েছে বিরোধী পক্ষের মধ্যে।’

সৈয়দপুর বিমান বন্দরে প্রেস ব্রিফিংয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক প্রমুখ।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: