নলছিটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৪ পিএম

নলছিটিতে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূনামেন্ট (অনূর্ধ্ব-১৭) এ সুবিদপুর ইউনিয়ন একাদশকে ট্রাইবেকারে ৪-২ গোলে হারিয়ে কুশঙ্গল ইউনিয়ন একাদশ বিজয়ী হয়েছে। 

রোববার (৯ সেপ্টেম্বর)  খেলার শুরু থেকে শেষ পর্যন্ত গোল শূন্য থাকায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। ম্যাচ রেফারির সিদ্ধান্ত মতে উভয় দলকে পাঁচটি করে পেনাল্টি শ্যূট প্রদান করা হয়। এর মধ্য থেকে কুশঙ্গল ইউনিয়ন একাদশ ৪টি ও সুবিদপুর ইউনিয়ন একাদশ ২টি করে পেনাল্টি শ্যুটে বল গোল বার পোস্টে পাঠাতে সক্ষম হন।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম দুলাল চৌধুরী , নলছিটি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র মো. আলমগীর হোসেন আলো, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহমুদ আলম জোমাদ্দার, যুবলীগ নেতা খান মনিরুজ্জামান বিপ্লব, কুশঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান ও কুশঙ্গল ইউনিয়ন  আ’লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন সিকদার ,কুশঙ্গল ইউপি সচিব মনিরুজ্জামান, সুবিদপুর ইউপি সচিব সবুজ হোসেন, কুশঙ্গল ইউনিয়ন যুবলীগ নেতা আল শাহরিয়ার রোকনসহ প্রমুখ। 

উল্লেখ্য, নলছিটি উপজেলা প্রশাসনের আয়োজনে ৪ সেপ্টেম্বর ঐতিহ্যবাহী চায়না মাঠে দশটি ইউনিয়ন ও পৌরসভার একটি দলসহ মোট এগারোটি দল নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)  উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয়। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: