পুলিশ পরিচয়ে অটো চুরি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ০৩:০০ এএম

টাঙ্গাইলের সখীপুরে অভিনব পক্রিয়ায় পুলিশ পরিচয়ে ব্যাটারি চালিত অটোরিকশা, নগদ টাকা ও মোবাইল চুরির ঘটনা ঘটেছে। রোববার (৯ সেপ্টেম্বর) সকালে সখীপুর পৌরসভার জেলখানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অটোর মালিক মো. ওসমান মিয়া সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, রোববার সকাল ৭ টার দিকে সখীপুর পৌরসভার বাটাজোড় রোডের জেলখানা মোড় এলাকায় ব্যাটারি চালিত অটো নিয়ে যাত্রীর অপেক্ষায় বসে ছিলেন উপজেলার কীর্তনখোলা গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. ওসমান মিয়া। এ সময় মাইক্রো যোগে দুজন লোক পুলিশ পরিচয়ে ওসমানের বিরুদ্ধে মামলা রয়েছে বলে তাকে মাইক্রোতে উঠিয়ে নেন। এর কিছুক্ষণ পরে তারা তার চোখ বেঁধে মারধর করে সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে তারা তাকে মির্জাপুর ক্যাডেট কলেজ গেইটের কাছে ফেলে রেখে চলে যায়। 

এদিকে ওসমান মিয়া সখীপুরে এসে দেখতে পান ওই চক্রের লোকজন তার ব্যাটারি চালিত অটোটিও চুরি করে নিয়ে গেছে।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম তুহীন আলী বলেন, পুলিশ পরিচয়ে ছিনতাই ও চুরির অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: