ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রশ্ন আওয়ামী লীগ নেতার

বিএনপির রাজনীতি বেগম জিয়ার হাঁটুর ব্যথায় আটকে আছে? 

১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৩৭:০৬

বিএনপির রাজনীতি বেগম জিয়ার হাঁটুর ব্যথায় আটকে আছে কিনা প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোটার্স ইউনিটির স্বাধীনতা হলে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত বিশিষ্ট সাংবাদিক দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ারের স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রশ্ন রাখেন।

তিনি বলেন, বেগম জিয়ার হাত, পা এবং আর্থাইট্রিসের ব্যাথা বহু বছরের পুরোনো। এ রোগ গুলোকে বিএনপি নেতারা যেভাবে দেখাচ্ছেন এবং জনগণের ভোগান্তি ঘটিয়ে যেভাবে মানববন্ধন করছেন। তাতে মনে হচ্ছে বিএনপির রাজনীতি বেগম জিয়ার হাঁটুর ব্যথার মধ্যে আটকে আছে। বেগম জিয়ার হাটুর ব্যাথার জন্য কি হাজার হাজার মানুষ ভোগান্তির শিকার হবে? সুতরাং আপনারা বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অসুস্থ রাজনীতি না করে বরং জনগণের কাছাকাছি আসুন।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বেগম জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার সর্বোচ্চ যত্নবান। সেই জন্যে মেডিকেল বোর্ড গঠন করে মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে। সেই মেডিকেল বোর্ডে তার ব্যক্তিগত চিকিৎসকদেরও পরামর্শ দেওয়ার সুযোগ থাকবে।

তিনি বলেন, বেগম জিয়া এবং বিএনপি নেতাদের বঙ্গবন্ধু হাসপাতাল ও সম্মিলিত সামরিক হাসপাতালের প্রতি বিতৃষ্ণা কেন? অথচ বেগম জিয়া সারাজীবন সামরিক হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা নিয়েছেন। এখন একটি নির্দিষ্ট হাসপাতালে যাওয়ার অভিপ্রায়ের মধ্যে দুরভিসন্ধি আছে। না হয় নির্দিষ্ট একটি হাসপাতালে যেতে হবে এ ধরনের গো ধরার কারণটা কি?

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, জনগণকে ভোগান্তির মধ্যে ফেলবেন না। পাশাপাশি বেগম জিয়ার হাঁটুর ব্যথা, পায়ের ব্যাথা এবং হাতের ব্যথা নিয়ে অপ-রাজনীতি করবেন না।

এসময় তিনি বিশিষ্ট সাংবাদিক দৈনিক সমকালের সম্পাদক প্রয়াত গোলাম সারওয়ারের স্মৃতির প্রতি গভির শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, প্রয়াত গোলাম সারওয়ার তিনি শুধু একজন ভালো সাংবাদিক ছিলেন তা নয়, তিনি একজন ভালো মানুষও ছিলেন।

আয়োজক সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির অতিরিক্ত সাধারণ সম্পাদক সাদেক সিদ্দিকী, সংসদ সদস্য তালুকদার মো. ইউনুচ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরুন সরকার রানা প্রমুখ।

বিডি২৪লাইভ/এসআই/এমআর

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems