ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

হঠাৎ রাজপথে নগ্ন নারী, এরপর...

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩৯:০০

নিরব রাস্তায় হঠাৎ বেরিয়ে এলেন পুরোপুরি নগ্ন এক নারী। তার শরীরের সঙ্গে সুতা বলতে কিছুই নেই। আর এ দৃশ্য দেখে ‘থ’ পথচারীরা। কোন লাজলজ্জা বলতে কিছুই নেই যেন। কিছুক্ষণ পরে ওই একই টয়লেট থেকে বেরিয়ে আসেন শার্টহীন এক পুরুষ। এ ঘটনা ঘটেছে স্পেনের বারসেলোনার রাভাল এলাকার খোলা রাজপথে।

শেষে জানা যায়, এরা ছিলেন মাদক পাচারকারী। এসব ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন লোকাল রেসিডেন্টস এসোসিয়েশনের সভাপতি ইভান রিভেরা।

এক প্রত্যক্ষদর্শী জানান, ওই নগ্ন নারীর কাছে গিয়ে তাকে কিছু বলেন শেষে বেরিয়ে আসা যুবকটি। কিন্তু তার কথা প্রত্যাখ্যান করার পর তিনি ওই নারীকে টয়লেটে ফিরে যেতে বলেন। তাও শোনেন না ওই নারী। এ সময় তাকে ধাক্কা দিয়ে টয়লেটে নেয়ার চেষ্টা করেন ওই পুরুষটি। তাতেও গায়ের শক্তি ব্যবহার করে বাধা দেয়ার চেষ্টা করেন ওই নারী।

শেষে তাকে ধাক্কাতে ধাক্কাতে টয়লেটে নিয়ে যান ওই পুরুষ। টয়লেটের ভিতরে ওই নারীকে ঢুকিয়ে দিয়ে তিনি বাইরে থেকে দরজা বন্ধ করে দেন।

এ ঘটনাটির ভিডিও সহ ছবি ছড়িয়ে পড়েছে পশ্চিমা মিডিয়ায়। বিশেষ করে বৃটিশ ট্যাবলয়েড পত্রিকাগুলো তো একে প্রাধান্য দিয়ে প্রচার করেছে।

তবে, সর্বশেষ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। এর আগে বারসেলোনার রামব্লাস এলাকার একটি ভিডিও প্রকাশ হওয়ার পর প্রচন্ড ক্ষোভ দেখা দিয়েছিল। সেই ভিডিওতে গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে ব্যাপক হারে পতিতাদের বিচরণ করতে দেখা গিয়েছিল। তাতেও ক্ষোভের সৃষ্টি হয়েছিল।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems