ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

নাইমুর রহমান

নাটোর প্রতিনিধি

আরমান হত্যার দায়ে দু’জনের যাবজ্জীবন

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪১:২৬

নাটোরের তেবাড়িয়া এলাকার আরমান হত্যার দায়ে সুমন ও আলীম নামে দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন। মামলায় নির্দোষ প্রমাণিত হওয়ায় এমরান ও শাহাবুদ্দিন নামে অপর দুইজনকে খালাস দেওয়া হয়েছে।

নাটোরের জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম বুধবার (১২ সেপ্টেম্বর) এই রায় দিয়েছেন। দন্ডপ্রাপ্ত সুমন সদর উপজেলার রামনগর গ্রামের মোতাহার আলীর ছেলে এবং আলীম একই গ্রামের আব্দুস সালামের ছেলে।

আদালত সূত্রে জানাযায়, দণ্ডপ্রাপ্তরা ২০১৪ সালের ২ সেপ্টেম্বর শহরের তেবাড়িয়া এলাকার সাবেক ওয়ার্ড সদস্য আব্দুস সালাম বাবলুর ছেলে আরমানকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে আরমানের খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পরে একই সালের ১২ সেপ্টেম্বর রামনগর এলাকার একটি বাগানের মধ্যে গাছের পাতা দিয়ে ডেকে রাখা অবস্থায় আরমানের লাশ উদ্ধার করা হয় আরমানের বাবা আব্দুস সালাম বাবলু বাদী হয়ে উল্লেখিত চারজনকে আসামি করে থানায় একটি হতা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলাটি বিচারের জন্য জেলা জজ আদালতে প্রেরিত হলে স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম বুধবার দুপুরে এই রায় দেন।

রাষ্ট্রপক্ষে পিপি সিরাজুল ইসলাম ও বিবাদী পক্ষে সায়েম হোসেন উজ্জল মামলাটি পরিচালনা করেন।

পিপি সিরাজুল ইসলাম দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা এবং দুই জনকে খালাস প্রদানে আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এমকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems