এবার ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৪০ পিএম

পঞ্চগড়ে বোদা উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আব্দুল কালাম দুলাল নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) আনুমানিক সকাল ৭ টার সময় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পঞ্চগড় থেকে রংপুরের উদ্দেশ্যে পাসপোর্ট ও ভিসা সংক্রান্ত কাজে মাইক্রোবাস যোগে রংপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলালসহ আরও ২ জন সাবেক ডেপুটি কমান্ডার মো আলাউদ্দিন ও ওয়াইসুল কোরাইশি।

পথিমধ্যে বোদা বাইপাস এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে নিহত হন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নিশ্চিত করেছেন বোদা থানার এসআই আবু সায়েম।

অপর ২ জন সাবেক ডেপুটি কমান্ডার আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে। এই ঘটনায় মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং ঘাতক ট্রাক চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এ দিকে নিহতের বাসায় চলছে শোকের মাতম। এই ঘটনায় বোদা থানার অফিসার ইনচার্জের সাথে কথা হলে তিনি জানান, ট্রাক চালককে আটকের জন্য অভিযান চলছে এবং ঘটনায় মামলার প্রস্তুতিও চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: