মাছ চুরি নিয়ে রাতে কথা-কাটাকাটি, সকালেই...

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০০ এএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আমানতপুর গ্রামে মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. সোহাগ (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার আমানতপুর গ্রামের ফরায়েজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত মো. সোহাগ আমানতপুর গ্রামের মো. সেলিমের ছেলে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, সোহাগ তাদের বাড়ির পাশে চাচার দুটি মৎস্য খামার দেখাশুনা করতেন। তাদের খামারের পাশে জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকার কালাম নামে এক ব্যক্তির আরো একটি মৎস্য খামার রয়েছে।

বুধবার রাতে কালাম তার খামারের মাছ চুরির জন্য সোহাগকে অভিযুক্ত করলে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর বৃহস্পতিবার সকালে কালামের খামারের কর্মচারী রুবেল ও তার সহযোগী সুজন, শুভ, মামুনসহ আরো কয়েকজন সোহাগকে তার বাড়ির সামনে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: