বগুড়ায় ৪ ‘ইয়াবা সুন্দরী’সহ আটক ৬

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০২:৫৪ পিএম

বগুড়া শহরের বিভিন্ন জায়গায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪ ‘ইয়াবা সুন্দরী’ সহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) ভোরের দিকে বগুড়া শহরের সুত্রাপুর, মফিজ পাগলা মোড়ে অভিযান চালিয়ে অভিজাত বিল্ডিং থেকে তাদেরকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- নওগাঁ সদর থানার আনন্দনগর এলাকার নাহিদ আলমের স্ত্রী লাবনী আকতার (২৮), পারনওগাঁর আশাদুল কবির রিপনের স্ত্রী মরিয়ম আকতার নিপু (২৫), একই এলাকার নাইমুল হাসান শান্তুর স্ত্রী শিমু আকতার (২৩), একই এলাকার রুশুর স্ত্রী মনিকা আকতার (২০)। তারা সবাই আপন বোন বলে জানা গেছে। এ ছাড়া আটক অন্য দুজন হলেন- নওগা আনন্দনগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে লোকমান হোসেন (৪৫)। সে লাবনীর বন্ধু। অপরজন বগুড়া শহরের ঠনঠনিয়া হাজি পাড়ার মৃত জাহেরদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫)।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, এলাকায় এই তিন জনকে ‘ইয়াবা সুন্দরী’ হিসেবেই অনেকে চিনতো। তবে, দীর্ঘদিন ধরে তারা রহস্যজনক কারণে ধরাছোঁয়ার বাইরে ছিল।

অভিযুক্তরা বগুড়া জেলার বিভিন্ন স্থানে পাইকারীভাবে ইয়াবা বিক্রি করে আসছিল।

এ ভিষয়ে বগুড়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর এ আলম সিদ্দিকী জানান, রবিবার ভোরে শহরের সূত্রাপুরের কমফোর্ড হাউজিংয়ে অভিযান চালিয়ে শিমু, নাইমুল হাসান শান্ত ও মরিয়ম আকতার নিপুকে আটক করা হয়। এরপর মফিজপাগলা মোড়ে দেওয়ান ও বিকর্ন হাউজিংয়ে অভিযান চালিয়ে বাকীদের কে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: