৭০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৫:০০ এএম

শেরপুরে ৭০ কেজি গাঁজাসহ কামাল মিয়া (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত কামাল মিয়া শেরপুর সদর উপজেলার গনই মুমিনাকান্দা এলাকার আব্দুল মালেকের ছেলে। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম তার কার্যালয়ে রবিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত সাড়ে ৯ টার দিকে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও এসআই রবিউল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার গাজীরখামার কান্দাপাড়া এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা। গ্রেপ্তারকৃত কামাল সিলেট থেকে শেরপুরে এই গাঁজা মজুদ করছিল এবং সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে।

এ সময় ওই এলাকার গ্রামীণ ব্যাংক সংলগ্ন একটি গোডাউন থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ এবং এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কামাল হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: