এবার ট্রেনের ধাক্কায় বাঘের মৃত্যু!

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৪২ পিএম

নাটোরে ট্রেনের ধাক্কায় এক মেছো বাঘের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার কালিকাপুর আমহাটি এলাকায় ট্রেনের সাথে মেছো বাঘের এই সংঘর্ষের ঘটনা ঘটে। সকালে এ খবর ছড়িয়ে পড়লে মেছো বাঘ দেখতে মানুষ ঘটনাস্থলে গিয়ে ভিড় জমায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতের দিকে নাটোর রেল স্টেশন থেকে প্রায় এক কিলোমিটার দুরে সদর উপজেলার কালিকাপুর আমহাটী এলাকায় রেল লাইনের বাইনাকোলা ব্রিজের ওপর ট্রেনের ধাক্কায় একটি মেছো বাঘ ছিটকে নিচে পড়ে। এতে ঘটনাস্থলেই বাঘটি মারা যায়। প্রায় ১৫ কেজি ওজনের ৪০ ইঞ্চি লম্বা বাঘটি দেখতে সকাল থেকেই বিভিন্ন বয়সী মানুষের ভিড় জমে ওই এলাকায়। 

স্থানীয় ইউপি সদস্য সাহাদৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাটি জলাশয়-নালাসহ ঝোপ-ঝাড় জঙ্গলে পরিপূর্ণ। স্থানীয়দের দেওয়া তথ্য মতে, এই জলা সংলগ্ন ঝোপ-ঝাড়ে মেছো বাঘসহ বিভিন্ন ধরনের বন্য প্রাণি বাস করে।  স্থানীয়রা প্রায়ই মেছো বাঘ দেখতে পায়। বিষয়টি স্থানীয় বন বিভাগকে অবহিত করা হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: