প্রথম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করল ওই নরপিশাচ! 

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৭:২৭ পিএম

শেরপুরের নকলা উপজেলায় সাত বছরের এক শিশু ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে। ধর্ষিতা শিশুটি মিসকিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার টালকি ইউনিয়নের ফুলপুর এলাকায় এই ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে। 

পুলিশ অভিযুক্ত ধর্ষক আব্দুল জব্বারকে (৪০) আটক করে সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে  আদালতে পাঠায়। সে ফুলপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে। 

ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্র জানায়, জব্বারের মেয়ে ও ধর্ষিতা সহপাঠি হওয়ার সুবাদে শিশুটিকে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে আশেপাশের লোকজন এসে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। পরে জব্বারকে  আটক করে থানায় নিয়ে আসে পুলিশ । 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষিতার মা রাবেয়া খাতুন বাদী হয়ে সোমবার দুপুরে নকলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: