কাঁঠাল গাছ থেকে লাশ উদ্ধার!

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৩:২৩ পিএম

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে আলমাস (৪০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সোমবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার বাপ্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নিজ বাড়ির কাঁঠাল গাছ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। 

জানা গেছে, নিহত আলমাস হাওলাদার একই এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে। নিহত আলমাসের আবির (৬) ও সুমাইয়া (২) নামে দুটি সন্তান রয়েছে।

এলাকাবাসী ভোরে একজনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে। 

নিহত আলমাসের স্ত্রী সালমা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামীর সাথে ছোট ভাই বাবুলের জমি-জমা নিয়ে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে এর আগেও আলমাসকে মারধর করেছে সে। বাবুলই তার স্বামীকে হত্যা করেছে এমন মন্তব্য করেন তিনি। তিনি স্বামী হারিয়ে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন আর কান্নাকাটি করছেন। 

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার এসআই রফিকুল ইসলাম ফিরোজ বিডি২৪লাইভকে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তখন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, অভিযুক্ত বাবুলের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে বলে জানা যায়। তার  বাবা সিদ্দিক হাওলাদারেরও তার অভিযুক্ত ছেলে’র (বাবুল) বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: