বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল আটক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৫৪ পিএম

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন নবী খান সোহেলকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শাইরুল কবির খান আটকের বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করে বলেন, বর্তমানে তাকে গুলশান থানায় রাখা হয়েছে। সেখান থেকে কিছুক্ষণের মধ্যে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হবে।

তবে কী কারণে তাকে আটক করা হয়েছে তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে কিছু জানা যায়নি। মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সংশ্লিষ্ট থানার দায়িত্বশীল কারও সঙ্গে যোগাযোগ করা যায়নি।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা আক্তারুজ্জামান বাচ্চু জানান, বিএনপির যুগ্ম মহাসচিব সোহেল তার ব্যক্তিগত গাড়িযোগে সন্ধ্যার দিকে গুলশানের গোলচত্বর পৌঁছালে হঠাৎ পুলিশ এসে তাকে জোরপূর্বক গ্রেফতার করে গুলশান থানায় নিয়ে যায়।

সোহেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম। তবে আটকের কারণ সম্পর্কে কিছু বলেননি তিনি।

উল্লেখ্য, সোহেলের বিরুদ্ধে ১৪৩টি মামলা রয়েছে।

 

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: