‘অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন’ কমিটির অনুমোদন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০১:০৪ পিএম

ঠাকুরগাঁও জেলা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন রাণীশংকৈল উপজেলা শাখা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন।

কমিটিতে সভাপতি পদে আনোয়ার হোসেন আকাশ ও সাধারণ সম্পাদক পদে খুরশিদ আলম শাওনকে মনোনীত করা হয়। গত ১৮ই সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় ঠাকুরগাও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আমাদের বাজার কার্যালয় হতে জেলার সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ স্বাক্ষরে ১১ সদস্যর ১ বছর মেয়াদী উপজেলা কমিটি ঘোষণা দেন।

কমিটিতে সভাপতি আনোয়ার হোসেন আকাশ (বিডি২৪ লাইভ), সহ-সভাপতি মোঃ বিপ্লব (ই-কণ্ঠ২৪), সাধারণ সম্পাদক খুরশিদ আলম শাওন (বিডিমনিং২৪), যুগ্ন সম্পাদক ফারুক আহম্মদ (শীর্ষটিভি), সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন জীবন (আমাদের সময়.কম), অর্থ ও দপ্তর সম্পাদক জিয়াউর রহমান (এফএনএস২৪), প্রচার সম্পাদক বিজয় রায় (এশিয়ানবার্তা২৪), নির্বাহী সদস্য পদে যথাক্রমে মোবারক আলী (এবিনিউজ২৪), রেজাউল প্রধান (তাজা খবর২৪), সেতাউর রহমান(বালিয়াডাঙ্গী২৪), মাসুদ রানা পলক (দিনাজপুর নিউজ) কে মনোনীত করা হয়েছে।

নব গঠিত অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, উপজেলা আ’ লীগের সিনিয়র-সহসভাপতি প্রভাষক সফিকুল আলম, যুগ্ন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান, নয়া দিগন্তের ষ্টাফ রিপোটার সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি বকুল মজুমদার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথসহ অনেকে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: