কয়েলের আগুনে পুড়ল রানী, মায়ের অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১৩ পিএম

নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের চরপাড়া গ্রামে বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে আগুনে পুড়ে সাবিত্রী রানী দাস (২) নামে এক শিশুর করুণ মৃত্যু এবং তার মা অষ্টমী রানী দাস (২৮) মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় চরপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র দাসের স্ত্রী অষ্টমী রানী দাস তার শিশুকন্যা সাবিত্রীকে নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল ৯ টার দিকে হঠাৎ তাদের বিছানায় ও মশারিতে আগুন ধরে গেলে তিনি জেগে ওঠে আর্ত-চিৎকার শুরু করেন। তার আর্ত-চিৎকারে প্রতিবেশিরা এসে আগুন নিয়ন্ত্রণ এবং তাদের উদ্ধার করেন। ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে সাবিত্রীর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় অষ্টমীকে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

চিকিৎসকরা জানান, তার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মো. মেসবাহ্ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত। ঘটনার সময় অগ্নিদগ্ধ অষ্টমীর স্বামী পরিতোষ চন্দ্র দাস বাড়িতে ছিলেন না। তিনি সুনামগঞ্জে একটি সেলুনে কাজ করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: