বিএনপির ৭ নেতা-কর্মীকে তুলে নেয়ার অভিযোগ

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৩৪ পিএম

নাটোরে ডিবি পরিচয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়সাল আলম আবুল ও তার অপর তিনভাইসহ বিএনপির ৭ নেতা কর্মীকে ধরে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে জেলা বিএনপি। 

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আদালত থেকে তেবাড়িয়ায় নিজ বাড়িতে ফেরার পথে শহরের মাদরাসা মোড় এলাকা থেকে ডিবি পরিচয়ে তাদের তুলে নিয়ে যাওয়া হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক অভিযোগ করে বলেন, বুধবার দুপুরে একটি মামলায় হাজিরা দিয়ে তেবাড়িয়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী দুলাল বেপারীর ৪ ছেলে বিএনপি নেতা সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফয়সাল আলম আবুল, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, ও তাদের অপর দুই ভাই বিএনপি কর্মী  বাবুল, কাজল এবং একই এলাকার বিএনপি কর্মী শামীম, ছোট কামরুল ও সুজনকে ধরে নিয়ে যাওয়া হয়। ডিবি পুলিশ পরিচয়ে সাদাপোশাকের পুলিশ তাদের থানায় নিয়ে যাওয়ার কথা বলে একটি গাড়িতে করে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। পরে তাদের খোঁজাখুজি করেও কোন হদিস পাওয়া যাচ্ছেনা।

নাটোর ডিবি পুলিশের ওসি সৈকত হাসান বলেন, তিনি তার পূর্বের কর্মস্থল বড়াই গ্রামে অবস্থান করছেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না। ডিবি পুলিশের কোন টিম করেছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: