নারী গলফারকে ধর্ষণের পর টুকরো টুকরো করে...

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩২ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারী গলফারকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এখানেই শেষ নয়, হত্যার পর তার দেহকে টুকরো টুকরো করে গলফ কোর্টের বিভিন্ন স্থানে ছুঁড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, যুক্তরাষ্ট্রের ওই নারী গলফারের নাম সেলিয়া বারকুয়েন আরোজানেমা।

আন্তর্জাতিক গণমাধ্যম ইন্ডিপেন্ডেন্টের প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, সেলিয়া বারকুয়েন আরোজানেমা মার্কিন যুক্তরাষ্ট্রের ‘র‌্যাঙ্কড’ তালিকাভুক্ত নামী গলফার। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) গলফ কোর্সে অনুশীলন করার পর আরোজানেমা তার ঘরে ফিরে গেলে সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে তাকে হত্যা করে দেহকে টুকরো টুকরো করে গলফের মাঠেই ছুঁড়ে ফেলা হয়। 

এ ঘটনায় জড়িত সন্দেহে ড্যানিয়েল রিচার্ডস নামে তার এক ছেলে বন্ধুকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের লোয়া প্রদেশ পুলিশ।

স্থানীয় গলফাররা গলফ কোর্সে অনুশীলন করতে এসে একটি পরিত্যক্ত ব্যাগ উদ্ধার করেন। পরে কিছুদূর এগিয়ে আরও একটি ব্যাগ পান তারা। আলাদা আলাদা কয়েকটি ব্যাগে আরোজানেমার দেহের বিভিন্ন অংশ পেয়েছিলেন তারা। পরে লোয়া প্রদেশের আমেসের পুলিশকে জানানো হলে তারা এসে লাশটির ছড়িয়ে ছিটিয়ে থাকা অংশগুলো উদ্ধার করে।

ওই প্রতিবেদন আরও জানানো হয়, ময়নাতদন্তের পর লোয়া পুলিশ জানিয়েছে, আরোজানেমাকে হত্যার আগে কয়েকবার ধর্ষণ করা হয়। ধর্ষণ ও হত্যায় জড়িত সন্দেহে ড্যানিয়েল রিচার্ডস নামে সেলিয়া বারকুয়েন আরোজানেমার একজন পুরুষ বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, স্পেনের পুয়েন্তে সান মিগুয়েলের বাসিন্দা সেলিয়া বারকুয়েন আরোজানেমা একজন গলফার ছাড়াও সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ের শিক্ষার্থী ছিলেন। তিনি যুক্তরাষ্ট্রের লোয়া প্রদেশের সেরা গলফার ছিলেন। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: