বৃষ্টি উপেক্ষা করে নির্বাচনী প্রচার 

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১৭ পিএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য যুবলীগ ও ছাত্রলীগ এক বিশাল নির্বাচনী প্রচার মিছিল বের করে। হাজার হাজার নেতা কর্মী নিয়ে মিছিলটি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ফিরোজ চত্বরে পথ সভা অনুষ্ঠিত হয় ।

পথসভায় উপস্থিত ছিলেন, পৌর যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউসার মাসুম, উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু, সাধারণ সম্পাদক আরব আলী, পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানা ,সাবেক ছাত্র নেতা আব্দুল হক বাবু, সেলিম রেজা পিটার প্রমুখ। সঞ্চালনা করেন পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন।

&dquote;&dquote;

পথসভায় বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) এর মাটিতে আওয়ামী লীগের নৌকার মাঝি ফারুক চৌধুরী ছাড়া আর কেউ হতে পারে না। কারণ ফারুক চৌধুরী ছাড়া তৃণমূলের জনগণ আর কাউকে বিশ্বাস করে না। জনপ্রিয়তার শীর্ষে ফারুক চৌধুরী আছে বলে বিএনপি জামায়াতের লোক ভাড়া করে ফারুক চৌধুরীর পিছনে লেগেছে সেভেন স্টারসহ আরো একজন। কিন্তু কোন লাভ নাই।

এই অঞ্চলকে বিএনপি জামায়াতের হাত থেকে একমাত্র রক্ষা করেছে ফারুক চৌধুরী। তিনি এলাকার অনেক উন্নয়ন করে এলাকার সমৃদ্ধি বয়ে এনেছেন। সুতরাং তার নেতৃত্ব আগামী নির্বাচনে আমরা মাঠে থাকবো। এবং ফারুক চৌধুরীকে আগামি দিনে জনগণ ও দলের স্বার্থে একান্ত প্রয়োজন। এই এলাকার মাটি একমাত্র ফারুক চৌধুরীর ঘাঁটি। এখানে বহিরাগত কেউ প্রবেশ করে দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না ছাত্রলীগ এর প্রতিহত করবে। এই সভায় পৌর ও উপজেলা যুবলীগ এবং ছাত্রলীগসহ স্থানীয় অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: