তালাকপ্রাপ্ত স্ত্রীর বাড়ির উঠানে ইকবালের লাশ!

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০২:৫৯ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামে তালাকপ্রাপ্ত স্ত্রীর বাড়ীর উঠানে লাশ হয়ে বড়ই গাছের সঙ্গে ঝুলছেন জামাই ইকবাল হোসেন (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বরুড়া উপজেলার বাতাবাড়িয়া গ্রামের হানিফ মিয়ার প্রবাসী ছেলে ইকবাল হোসেন। গত ২০০৮ সালে শরীয়ত মোতাবেক পারিবারিক ভাবে বিয়ে করেন একই জেলার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামের মৃত মতিন মিয়ার মেয়ে রোকসানা আক্তারকে। সুখের স্বপ্ন দেখে বিয়ে করলেও তাদের সংসার জীবনটা তেমন একটা সুখের হয়নি। সংসারের বিভিন্ন ঝামেলার কারণে ২০১৩ সালে ভেঙ্গেই যায় তাদের সংসার। তালাক হয় রোকসানা। আলাদা হয়ে গেলেও তাদের স্বামী স্ত্রীর ফোনে যোগাযোগ ছিল বলে পরিবার সূত্রে জানা যায়। এর মাঝেই রোকসানা এখন নতুন করে আবার সংসার করছেন অন্য স্বামীর ঘরে। প্রবাসী ইকবাল বিদেশ থেকে এসে আর ফিরে যায়নি নিজের বাড়িতেও। পরিবারের অজান্তে দেশে এসে ঢাকায় চাকরি করতেন।

আজ শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে দরজা খুলে ৪ বছর আগে তালাক দেয়া স্ত্রী রোকসানার বাবার বাড়ির উঠানের বড়ই গাছের সাথে দঁড়ি দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ইকবালের লাশ দেখতে পায়  রোকসানার পরিবার। রোকসানার পরিবারের সাথে কথা বলে জানা যায় সকালে ঘর থেকে বেরিয়ে উঠানে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় তারা। পরে পুলিশ এসে লাশ একটি সুরতহাল রিপোর্ট তৈরী করে।

বুড়িচং থানার দেবপুর ফাঁড়ী ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান বলেন, আত্মহত্যা নাকি হত্যাকান্ড এখন সঠিক ভাবে বলা সম্ভব নয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত সঠিক কারণ আমরা বলতে পারছি না। তবে আমাদের আইনের প্রক্রিয়াধীন কার্যক্রম অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: