ফেনসিডিলসহ আটক ৩

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০৯ পিএম

গোপালগঞ্জে ইট ভর্তি ট্রাক থেকে ৮৪০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জে শহরের চেচানিয়া কান্দি এলাকায় ইট বোঝাই একটি ট্রাকে তল্লাশী চালিয়ে পুলিশ থেকে এসব ফেনসিডিল জব্দ করে।

এ সময় ট্রাক চালক যশোর জেলার খাজুরা গ্রামের মৃত আকবর মন্ডলের ছেলে মশিউর রহমান, রসুলপুর গ্রামের মোঃ ফজের আলীর ছেলে সহযোগী ইকবাল হোসেন ও মাদারীপুর জেলার নিসাবদি গ্রামের কাদের শরীফের ছেলে ফেনসিডিল সরবরাহকারী আউয়াল শেখকে আটক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান খানের নির্দেশে একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান শুরু করি। মহাসড়কে চলাচলকারী বিভিন্ন গাড়ি তল্লাশী চালানো হয়। ইট বোঝাই একটি ট্রাক থেকে ৮৪০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। ওই তিন জন ট্রাকের ইটের নিচে করে ফেনসিডিলের বোতলগুলো মাদারীপুর নিয়ে যাচ্ছিলো বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তৃতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। 

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: