কণ্ঠশিল্পী ফারুক হোসেন হৃদরোগে আক্রান্ত

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৩ পিএম

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সাংস্কৃতি অঙ্গণের অতি পরিচিত মুখ, জেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক ও বিশিষ্ট কন্ঠশিল্পী মোঃ ফারুক হোসেন (৬১) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার মিরপুর ন্যাশনাল হার্ট ইনষ্টিটিউট এ চিকিৎসাধীন রয়েছেন।

ফরিদপুরে তিনি অসুস্থ্য হয়ে পরলে গত ১৯ সেপ্টেম্বর চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নেয়া হয়। সেখানে এনজিও গ্রাম করা হলে তার হার্টে একটি ব্লক ধরা পরে এবং দুইটি প্রায় ব্লক হবার পথে।

গত ২০ সেপ্টেম্বর তার হার্টে একটি রিং পরানো হয়। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ বদিউজ্জামান এর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন ফারুক হোসেন। চিকিৎসক জানিয়েছেন, তার হার্টে অন্য যে দুইটি প্রায় ব্লক হবার পথে তা নিয়ম শৃঙ্খলা মেনে ও ঔষুধ সেবনের মাধ্যমে সেরে যাবে।

বর্তমানে কন্ঠশিল্পী মোঃ ফারুক হোসেন মিরপুর ন্যাশনাল হার্ট ইনষ্টিটিউট এর সিসিইউ ৭ নং ওয়ার্ডের ২০ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। তার পরিবারের পক্ষ থেকে ফারুক হোসেনের আশু সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: