‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারি নিহত

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০৮ এএম

সাভারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আশাদুল (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় দুইজন র‌্যাব সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আশাদুল ইসলাম রাজধানীর আগাঁওয়ের এলাকায় বিএনপি বস্তিতে বসবাস করতো।
 
র‌্যাব-২ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার সাইফুল মালিক জানান, সাভারের বিরুলিয়ার বেড়িবাঁধ এলাকায় ভোরে একটি ইয়াবার বড় চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-২ ওই স্থানে অবস্থান নেয়। এ সময় মাদক ব্যবসায়ীরা টেড় পেয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে আশাদুলকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত পাওয়া যায়। 

এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। এছাড়া নিহত আশাদুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ আজগর আলী জানান, সকালে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় থানায় র‌্যাব বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছন।

বিডি২৪লাইভ/ওয়াইএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: