সাড়ে ১১ লক্ষ টাকার গাঁজাসহ প্রাইভেটকার জব্দ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৩:১২ পিএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকায় চেক পোস্ট বসিয়ে মোবাইল নাম্বার ট্যাকিং করে প্রাইভেটকার জব্দ ও ৮৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

জানা যায়, রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুর ওই কালো রঙয়ের প্রাইভেটকার ও তিন মাদক ব্যবসায়ীকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা গ্রামের জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার রসুলপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. মামুন মিয়া (২৮), ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার রাজাপুর বাকরি বাজার এলাকার আব্দুল আজিজের ছেলে মো. রিয়াদ (৩৭), বরিশাল জেলার গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে মো. রুবেল হোসেন (২৭)।

&dquote;&dquote;

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, ঢাকা থেকে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ গাঁজা প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকায় চেক পোস্ট বসিয়ে প্রত্যেকটি যানবাহন চেক করতে থাকে র‌্যাব সদস্যরা। এরই মধ্যে একটি কালো রঙের প্রাইভেটকার আমাদের সিগনাল না মানলে আমরা ওই প্রাইভেটকারকে ফলো করতে থাকি ও মোবাইল নম্বর ট্যাকিং করে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা (প্রায় যার আনুমানিক মূল্য ১১ লক্ষ ৪৪ হাজার টাকা), ১ টি প্রাইভেটকার, ৫ টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৪৬৫ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।

 বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: