কারাগারে জামায়াত নেতা শামসুল ইসলাম

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৫৭ পিএম

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া অাসনের সাবেক সংসদ সদস্য ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা আ.ন.ম শামসুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে বিভিন্ন রাজনৈতিক মামলায় চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালত স্পেশাল-১-এর বিচারক ইসমাঈল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি।

সোমবার (২৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. ইসমাঈল হোসেনের আদালত এ আদেশ দেন বলে জানান জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম।

তিনি বলেন, সাতকানিয়া থানায় দায়ের হওয়া ভাংচুর ও নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অা.ন.ম শামসুল ইসলাম আত্মসমর্পণকালে তার সাথে আদালত প্রাঙ্গণে চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, নায়েবে আমীর মোহাম্মদ ইছহাক, লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আবছার, সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহীম চৌধুরী, মহানগরী জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ, মহানগরী জামায়াতের কর্মপরিষদ সদস্য আনোয়ারুল আলম চৌধুরী, শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন সম্পাদক এস.এম লুৎফর রহমান প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: