পরকীয়ায় স্ত্রী, গোপনে বিয়ে দিল স্বামী! (ভিডিও)

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১০ পিএম

বিয়ের পর থেকেই অশান্তি চলে আসছিল সবলু শর্মার পরিবারে। তার স্ত্রী নিতু জড়িয়ে পড়েছিলেন পরকীয়া প্রেমে। আর কিছু্ই করতে পারছিল না সাবলু। শেষে কোন উপায় না পেয়ে নিজে উপস্থিত থেকে স্ত্রীর পরকীয়া প্রেমিকের সাথে তার বিয়ে দিয়ে দিয়েছেন।

তাদের বিয়ে হয়েছিল চার বছর আগে। দম্পতির তিন বছরের এক মেয়ে সন্তান রয়েছে। আপাতত বিষয়টি নিয়ে কোন কথা বলতে রাজি হননি সবলু। মেয়েকে নিজের কাছেই রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরে ভারতীয় গণমাধ্যম এবেলা।

প্রতিবেদনে স্থানীয়দের বরাতে আরও জানানো হয়, বিয়ের কয়েক দিন পরেই স্থানীয় এক যুবক সুনীল চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান নিতু। এ নিয়ে দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। কিন্তু নিতু প্রেমিক সুনীলকে ছাড়তে কিছুতেই রাজি ছিলেন না।

শেষে উপায় না পেয়ে নিতুর স্বামী সবলু, সুনীলের সঙ্গেই নিজের স্ত্রী নিতুর বিয়ে দিতে রাজি হন। বিষয়টি পাড়া-প্রতিবেশীরা জানলে নিতুকে খারাপ ভাববে, তাই অত্যন্ত গোপনে এই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের সব আয়োজন করেন সবলু নিজেই। স্থানীয় একটি চন্দ্রচূড় মন্দিরে গোপনে বিয়ে সারা হয়। হাসতে হাসতে প্রেমিক সুনীলের সঙ্গে বিবাহ মেনে নেন নিতু।

বিয়ের সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: