১ রানের আক্ষেপ নিয়ে ফিরলেন মুশফিক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৯ পিএম

মুশফিকুর রহিম বাংলাদেশের অন্যতম ব্যাটিং স্তম্ভ। মিস্টার ডিপেন্ডেবল নামে পরিচিত এই ব্যাটসম্যানের দায়িত্বশীল ব্যাটিংয়ে আজো পাকিস্তানের বিপক্ষে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। ১২ রানে ৩ উইকেট পড়ার পর তার ও মিথুনের ১৪৪ রানের জুটিতে সঠিক পথে ফিরে আসে টাইগাররা। মিথুন ৬০ রানে আউট হলেও ভালো খেলছিলেন মুশফিক।

কিন্তু ১৯৭ রানের মাথায় সেঞ্চুরি থেকে ১ রান দূরত্বে তাকে সাজঘরে ফেরান শাহিন আফ্রিদি। ফলে সেঞ্চুরি বঞ্চিত হওয়ার আক্ষেপ নিয়েই ফিরতে হয় মুশফিককে। ১১৬ বলে ৯৯ রানের ইনিংসটি সাজানো ছিল নয়টি চারের মারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪১.৪ ওভারে ৬ উইকেটে ১৯৭ রান।

দুই দলের একাদশ:

বাংলাদেশ: মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

পাকিস্তান: সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম,শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, জুনাইদ খান, শাহিন শাহ আফ্রিদি।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: