‘ক্যারিয়ার ইন সিভিল ইঞ্জিনিয়ারিং’ নিয়ে এক্সিলেন্স বাংলাদেশ

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৮, ১২:৫১ এএম

দেশের চাকরির বাজার, বেকারত্বের সমস্যা সমাধান এবং উত্ত্বরণের বিষয়ে ধারণা দিতে এক সেমিনারের আয়োজন করছে এক্সিলেন্স বাংলাদেশ।

আগামি ২৬ অক্টোবর রাজধানীর কাকরাইলের আইডিইবি ভবনে হতে যাচ্ছে ‘ক্যারিয়ার ইন সিভিল ইঞ্জিনিয়ারিং ২০১৮’ শীর্ষক সেমিনার।

এতে অংশ নিবেন ক্রাউন সিমেন্টের সিইও মাসুদ খান, ইগলু আইসক্রিমের সিইও কামরুল হাসান, প্রভিটা গ্রুপের জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর নবী মীর, আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের সাবেক এক্সিকিউটিভ ডিরেক্টর, শার্পনারের সিইও নজর ই জিলানী, শান্তা হোল্ডিংসের চিফ ইঞ্জিনিয়ার শাখাওয়াত হোসেন, এইচআর মার্ট বিডির সিইও এসএম আহবাবুর রহমান, স্টার সিরামিকসের প্রধান মানবসম্পদ কর্মকর্তা হাসান আকন্দ, বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজার তানিয়া জাহিদ, স্যাম্মনি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিউদ্দিন সেলিম, ড্যাফোডিল কম্পিউটারসের হেড অফ মোবাইল বিজনেস এবং সেলস অ্যাম্বাসেডর বিডির ন্যাশনাল অ্যাম্বাসেডর মুহাম্মাদ তৌফিকুল ইসলাম, বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজার তানিয়া জাহিদ, দৈনিক মানবকণ্ঠের সিনিয়র সাংবাদিক নাজমুল হক ইমন।

দিনব্যাপী আয়োজনে সার্টিফিকেট, কলম, প্যাড, আইসক্রিম, দুপুরের খাবার, পানি থাকবে অংশগ্রহণকারীদের জন্য। থাকছে বিশেষ একটি চমক ‘অংশ নেয়া সবার সিভি আনতে বলা হয়েছে, সিভিগুলো সঠিকভাবে লেখা হয়েছে কিনা চেক করে আয়োজকরা পরবর্তীতে চাকরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের দরকারের ভিত্তিতে জমা দেবেন সেই সিভি।

আয়োজনটিতে অংশ নিতে পারবে যে কোনো সেক্টরে পড়াশোনা করা শিক্ষার্থী এবং চাকরিরতরা। অংশ নিতে ফোন করুন- ০১৮৩৪০২৪৭৪৪, ০১৬৮৯৪০০৪৩৫ এই নম্বরে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: